দক্ষ হয়ে সফলতার পথে এগিয়ে যাওয়ার পথে দূরত্ব কখনও বাধা হতে পারে না | Biplob Halder | UY Lab

Created by UY LAB in Student Feedback 16 Aug 2023
Share

আমি বিপ্লব হালদার বলছি কলকাতা ইন্ডিয়া থেকে। আমি ইউ আই ল্যাব অনলাইন GD2320 রানিং ব্যাচের একজন স্টুডেন্ট . অনেকদিন ধরেই ইচ্ছে ছিল আমার বর্তমান পেশার পাশাপাশি অন্য একটা স্কিল ডেভেলপ করা. সেই সুবাদে UY LAB এ এডমিশান নেওয়া. UY LAB কোর্স মডিউল ছিল খুবই সময় উপযোগী। একটা module এত কম সময়ে এত বিস্তারিত আলোচনা সত্যিই প্রশংসনীয়। আর সেই সাথে সাথে প্রশংসার দাবিদার আমাদের mentor অসিত পাল স্যার যার কথা না বললেই নয়।  তার সম্বন্ধে যতটুকুই বলা হবে ততটুকুই খুব কম মনে হয়. স্যার এর শিক্ষাদান পদ্ধতি ছিল বিজ্ঞানসম্মত. এবং তিনি খুব যত্নসহকারে স্টুডেন্টদের সবকিছু বোঝান। যেটা আমার কাছে খুব ভালো লাগে. 


আর সবচেয়ে বড় ব্যাপার তার যে গুণটা আমাকে খুব আকর্ষণ করে বা অবাক করে, সেটা হচ্ছে তার ধৈর্য. এতো ধৈর্য নিয়ে সে স্টুডেন্টদের বোঝায়।


যতবার আমরা বুঝতে চাই তিনি ততবারই সেটা আ আমাদেরকে বুঝিয়ে দেন. যতক্ষণ না পর্যন্ত আমরা সেটা বলতে পারি. আর সর্বোপরি তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি. এবং তিনি যেন সুস্বাস্থ্যের অধিকারী হন ধন্যবাদ. অসিত পাল স্যার. ধন্যবাদ. 

Thank you UY LAB 

ভিডিও তে দেখে নিন পুরো ফিডব্যাক। 

আমরা সবসময় চেষ্টা করি আমাদের স্টুডেন্টদের আন্তর্জাতিক মানের প্রশিক্ষণ দিতে। আপনার যারা আমাদের কোর্সটি করতে চান নিচে বিস্তারিত দেখে নিন।  


Comments (0)

Share

Share this post with others